বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকীতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৩

নিজস্ব সংবাদদাতা: স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়।
শুক্রবার (আগস্ট ১৮) বাদ মাগরিব ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে আয়োজন করা হয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের রুহের মাকফেরাত কামনা করে দোয়া করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ সহ-সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো:শাহজাহান ভূইয়া, সাবেক ব্যাংক কর্মকর্তা ও সমাজ সেবক কাজি আব্দুল করিম, সমাজ সেবক মোবারক হোসেন চৌধুরী হান্না।
ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে সভাপতি কাজি আনিসুর রহমানের সভাপতিত্ত্বে  এসময় আরও উপস্থিত ছিলেন  ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ আশরাফুল হক আশু, সাধারণ সম্পাদক মো: মনির হোসেন, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজিব, সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য মেহেদী হোসেন, সদস্য আবু সাঈদ প্রমুখ।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ মো: ওবায়েদ উল্লাহ।