ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি থেকে সাংবাদিক ফয়সালের স্বেচ্ছায় অব্যাহতি

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৩

ব্যাক্তিগত সমস্যার কারন দেখিয়ে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক পদসহ সংগঠনের সকল কার্য্যক্রম থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন সাংবাদিক ফয়সাল আহাম্মেদ।

৮ (সেপ্টেম্বর) বিকালে সংগঠনের সভাপতি নুরুল ইসলাম নুরু এবং সাধারন সম্পাদক সোহেল আহাম্মেদের বরাবর স্বেচ্ছায় অব্যাহতির আবেদন করলে সংগঠনের নেতৃবৃন্দ আবেদনটি গ্রহন করেন।

আবেদনে সাংবাদিক ফয়সাল আহাম্মেদ উল্লেখ্য করেন, তার ব্যাক্তিগত সমস্যার কারনে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এবং সদস্য পদসহ সংগঠনের সকল ধরনের সাংগঠনিক কর্মকান্ড থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিলাম। এ সিদ্ধান্তের আমার সংগঠন কিংবা সংগঠনের কোন সদস্যদের প্রতি রাগ কিংবা অনুতাপ নেই।

এব্যাপারে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য খোকন প্রধানের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, সংগঠনের সকল কর্মকান্ড থেকে ব্যাক্তিগত সমস্যার কারন দেখিয়ে সাংবাদিক ফয়সাল আহাম্মেদ স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন। অব্যাহতির বিষয়ে অন্যকোন কারন থাকতে পারে কিনা এমন প্রশ্ন করা হলে, বিষয়টি কৌশলে এড়িয়ে যান তিনি । সে আরও বলেন সবার ব্যক্তি স্বাধীনতা রয়েছে সিদ্ধান্ত নেওয়ার। ফয়সাল ভালো জানেন, সংগঠনের গুরুত্বপূর্ণ পদ থেকে কি কারনে অব্যাহতি নিল! তবে, ফয়সালের মত পেশাদার একজন সাংবাদিকের এভাবে অব্যাহতি নেওয়াটা আমি মনে করি আত্মঘাতি সিদ্ধান্ত নেয়ার সামিল। সংগঠনের কারো সাথে কোন বিষয়ে মনক্ষুন্ন হলে তা আলোচনার মাধ্যমে সমাধান করা যেত বলে আমি মনে করি।