ফতুল্লায় আগুন নিভাতে যাওয়ার পথে ফায়ার সাভিসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩

নারায়ণগঞ্জ সদর উপজেলার  ফতুল্লায় আগুন নিভাতে যাওয়ার পথে ফায়ার সাভিসের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে। শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লার পাগলা নৌবাহিনী ক্যাম্পের বিপরীতের খাদে পড়ে যায় বিসিক ফায়ার স্টেশনের অগ্নি নির্বাপক গাড়িটি । এসময় স্টেশন অফিসার সুমন গুরুতর আহত হয়। তখন সাথে থাকা চালকসহ অন্যান্য কর্মীরা লাফিয়ে পড়ে প্রানে রক্ষা পায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই হারেস সিকদার জানান, পাগলা তালতলা এলাকায় কোন একটি স্থানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে বিসিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে আগুন নিভাতে যাচ্ছিল। ধারনা করা হচ্ছে পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে অগ্নি নির্বাপক কর্মীদের নিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। এসময় স্টেশন অফিসার সুমন আহত হয়। তখন তার সাথে থাকা চালকসহ অন্যরা লাফিয়ে পড়ে কোন রকম  রক্ষা পায়। এরপর তারাই স্টেশন অফিসারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গাড়িটি  খাদের পানিতে পড়ে ধুমড়ে মুচড়ে যায়।

ফতুল্লার বিসিক স্টেশনের ফায়ার ফাইটার এহসানুল হক জানান, স্টেশন অফিসার আহত হয়েছে তাকে শহরের খানপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তিনি আশঙ্কামুক্ত। খাদ থেকে গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।