ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব সেলিম

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৫, ২০২৩

অবশেষে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব বুঝে নিলেন প্যানেল চেয়ারম্যান ১ ও ৭নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব নজরুল ইসলাম সেলিম।

বুধবার (৪ অক্টোবর) দুপুরে ইউনিয়ন পরিষদের সকল মেম্বারগণের উপস্থিতিতে তাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব বুঝিয়ে দেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আনোয়ার হোসেন।

 

 

এর আগে ফতুল্লা ইউনিয়ন পরিষদে নূর হোসেন চেয়ারম্যানের আমলে তিনি ৪ বার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন। ফতুল্লা ইউনিয়ন পরিষদে নূর হোসেন ১৯৭৩-২০১১ সাল পর্যন্ত টানা ৩৯ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১১ সালে নূর হোসেনের মৃত্যু হলে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান প্রয়াত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।

এদিকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর সাংবাদিকদের দেয়া এক প্রতিক্রিয়ায় নজরুল ইসলাম সেলিম বলেন, বিষয়টা আনন্দের হলেও আমার কাছে এটা অত্যান্ত বেদনাদায়ক। আমি ভাবতেও পারিনি, আমাদের প্রয়াত চেয়াম্যান স্বপন ভাই এভাবে আমাদের ছেড়ে চলে যাবেন এবং তার অবর্তমানে আমাকেই তার দায়িত্ব পালন করতে হবে। এর আগেও তিনি বহুবার লিভারের সমস্যায় ভুগছিলেন। আল্লাহ্ সেটা থেকেও তাকে মুক্ত করেছে। কিন্তু এবার হঠাৎ করেই স্ট্রোক করে তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। এটা আমাদের মেনে নিতে কষ্ট হচ্ছে। আজকের এদিনে আমি তাকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। পাশাপাশি তার শোকসন্তুপ্ত পরিবারের প্রতিও জানাচ্ছি গভীর সমবেদনা।

 

 

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের মেম্বার মো: হাসমত আলী, মো: জাকির হোসেন, মো: আ: বাতেন, কাজী মঈন উদ্দীন, মো: বাছেদ প্রধান, মো: আবদুল আউয়াল, মো: নাজমুল হোসেন সবুজ, মেহেদী মোহাম্মদ, সংরক্ষিত মহিলা মেম্বার উম্মে তাহেরা,  ফেরদৌস আরা অনা ও  নাজনীন আক্তারসহ পরিষদের অন্যান্য কর্মকর্তাগণ।