রূপগঞ্জে পুলিশের পোশাকে প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের পোশাক পরে সৌদি আরব ফেরত এক প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোরে সকালে উপজেলার তারাব পৌরসভার ডেমরা ব্রিজ ও তারাবো বিশ্বরোড গোলচত্বর এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির শিকার ফাহিমা (২১) ও তার ছেলে আব্দুল্লাহ চাঁদপুর জেলার কচুয়া ইউনিয়নের নোয়াগাঁও এলাকার বাসিন্দা।

ডাকাতির শিকার ফাহিমা বলেনঃ আমি, আমার ছেলে আব্দুল্লাহ এবং আমাকে রিসিভ করতে আসা আমার শাশুড়ি, ননদ ও মামা শ্বশুরসহ সবাই মিলে একটি প্রাইভেটকারে করে ঢাকা এয়ারপোর্ট থেকে বাড়ির উদ্দেশে রওয়ানা হই। ডেমরা সুলতানা কামাল সেতু পার হয়ে আমরা যখন তারাব বিশ্বরোড গোলচত্বরের কাছাকাছি আসলে পুলিশের পোশাক পরিহিত ৭-৮ জন লোক একটি সাদা মাইক্রোবাস থেকে নেমে আমাদের গতিরোধ করে। তারা গাড়ির কাগজপত্র ও পাসপোর্ট চেক করার কথা বলে আমার টলিব্যাগ, লাগেজ, ভ্যানিটিব্যাগ ও হাতব্যাগ ছিনিয়ে নেয়। এমতাবস্থায় বিভিন্ন চাপ প্রয়োগ ও ভয় দেখিয়ে আমার থেকে ৮ ভরি সমপরিমাণ স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও বিভিন্ন মূল্যবান মালামাল নিয়ে তারা চলে যায়। পরবর্তীতে  এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক শাহা বলেন, ভুক্তভোগী ফাহিমা বাদী হয়ে একটি অভিযোগ করেছেন। ডাকাতদলের সদস্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে।